• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বাউফলে ইউএনও’র খাদ্য সহায়তা প্রদান

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

 

পটুয়াখালী বাউফলের পৌর শহর সহ বিভিন্ন ইউনিয়নের ২৫০টি হত দরিদ্র পরিবারবের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছে উপজেলা প্রশাসন। শনিবার দুপুর ১টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। ওই সময় প্রত্যেক পরিবারের মধ্যে দেয়া হয় ১০কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি সোয়াবিন তেল ও ৫ কেজি আলু। পরে তিনি করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান শেষে পরিবারের লোকজনদের জরুরী প্রয়োজন ব্যতিরেক বাহিরে বের না হওয়ার নির্দেশ দেন। 
ইউএনও জাকির হোসেন জানান, প্রতিটি ইউনিয়নের ১৮টি পরিবার ও প্রতিটি ওয়ার্ডের ২টি পরিবারের মধ্যে প্রাথমিকভাবে এ সহায়তা প্রদান করা হয়েছে। এ সময় সহকারি কমিশনার (ভূমি) আনিচুর রহমান বালি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য উপজেলার বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর টহল অব্যাহত আছে।