• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

পটুয়াখালীতে পেট থেকে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ জুলাই ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর লাউকাঠি ইউনিয়নের পশ্চিম ঢেউখালি  গ্রামে পেটের ভিতর লুকিয়ে রাখা   ৩৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মিলন গাজী ও তার সহযোগী বশির গাজীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বেলা পৌনে একটায় গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বাড়ির সামনে থেকে গ্রেপ্তার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক একেএম  আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে একটি দল পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের পশ্চিম ঢেউখালি গ্রামে অভিযান চালায়। ওই গ্রামের মিলন গাজীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে ডিবি পুলিশ নিশ্চিত হয় তার পেটের ভিতর প্রতি ক্যাপসুলে ৩৫ পিস করে পলিথিনে মোড়ানো ১০টি ক্যাপসুলের মধ্যে  মোট ৩৫০ পিস ইয়াবা লুকানো ছিল। বিশেষ ব্যবস্থায় বাথরুম করিয়ে পায়ুপথ দিয়ে ওই ইয়াবা বের করা হয়।

মিলন গাজি তার স্বীকারোক্তিতে আরও জানায়, ইয়াবার চালান সে চট্টগ্রাম থেকে বিশেষ কৌশলে পেটের মধ্যে বহন করে পটুয়াখালী নিয়ে আসছিল বিক্রির উদ্দেশ্যে। ডিবি পুলিশ এ সময়  তার সহযোগী মোহাম্মদ বশির গাজীকেও  গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মিলন গাজি ওই এলাকার ফোরকান গাজীর ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। অপর অভিযুক্ত বশির গাজী একই এলাকার মৃত সত্তার গাজীর ছেলে।
এ ব্যাপারে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ও আসামিদের হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।