• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী

আমড়াগাছিয়া ইউনিয়নে ইভিএমে ভোট গ্রহন চলছে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২ নভেম্বর ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ উৎসব মুখর পরিবেশে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের উপ-নির্বাচনের চেয়ারম্যান পদের ভোট গ্রহন চলছে। সকাল থেকে ভোট কেন্দ্রগুলোতে ছিল ভোটারদের লক্ষনীয় উপস্থিতি। এরমধ্যে নারী ভোটারদের উপস্থিতি বেশি। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

তবে যে কোন ধরনের অপ্রতিকর ঘটনা এড়াতে মাঠে ৭ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ বিপুল সংখ্যক আইনশৃংখলা বাহিনী মোতায়েন রয়েছে।  নির্বাচনে ১৯ হাজার ৯শ‘ ৭৩ জন ভোটারের বিপরীতে ৬ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

উল্লেখ্য, এ বছরের ১১ সেপ্টেম্বর ওই ইউনিয়নের চেয়ারম্যান সুলতান আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর পদটি শূন্য হয়।