• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

পটুয়াখালীর মির্জাগঞ্জে সংসদ সদস্যর কম্বল বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন পটুয়াখালী সংরক্ষিত আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।

শনিবার  (২১ জানুয়ারি) সকাল ১১টায় মির্জাগঞ্জ উপজেলার আওয়ামীলীগ কার্যালয়ে সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেনের  উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ছয়শত কম্বল বিতরণ করেন ।

মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আতাহার  উদ্দিন আহমেদের  সভাপতিত্বে  উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কাজী হালিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সংসদ সদস্য পটুয়াখালী ৩  কাজী কানিজ সুলতানা হেলেন, বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন   উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক  সুবল দেবনাথ সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

এসময় সংসদ সদস্য তার বক্তব্য বলেন, আমি এসেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা বলতে। তিনি আমাদের দক্ষিণ অঞ্চলে বিশেষ করে পটুয়াখালীতে যে অভুত পূর্ব উন্নয়ন করে যাচ্ছে সেটা আপনাদের মাঝে তুলে ধরতে। সামনে নির্বাচন প্রধানমন্ত্রী এইসকল উন্নয়নের কথা মানুষের দারে দারে গিয়ে আপনার আমার তুলে ধরতে হবে। প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের মধ্যে রাস্তাঘাট থেকে শুরু করে যতোগুলো কার্যক্রম হয়েছে সেগুলোর সুবিধাভোগী শুধু আওয়ামীলীগ নয়। এসকল উন্নয়নের সুবিধা বিএনপি, জামাত ও ভোগ করছে।