• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর

পটুয়াখালীর মির্জাগঞ্জে সংসদ সদস্যর কম্বল বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন পটুয়াখালী সংরক্ষিত আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।

শনিবার  (২১ জানুয়ারি) সকাল ১১টায় মির্জাগঞ্জ উপজেলার আওয়ামীলীগ কার্যালয়ে সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেনের  উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ছয়শত কম্বল বিতরণ করেন ।

মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আতাহার  উদ্দিন আহমেদের  সভাপতিত্বে  উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কাজী হালিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সংসদ সদস্য পটুয়াখালী ৩  কাজী কানিজ সুলতানা হেলেন, বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন   উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক  সুবল দেবনাথ সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

এসময় সংসদ সদস্য তার বক্তব্য বলেন, আমি এসেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা বলতে। তিনি আমাদের দক্ষিণ অঞ্চলে বিশেষ করে পটুয়াখালীতে যে অভুত পূর্ব উন্নয়ন করে যাচ্ছে সেটা আপনাদের মাঝে তুলে ধরতে। সামনে নির্বাচন প্রধানমন্ত্রী এইসকল উন্নয়নের কথা মানুষের দারে দারে গিয়ে আপনার আমার তুলে ধরতে হবে। প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের মধ্যে রাস্তাঘাট থেকে শুরু করে যতোগুলো কার্যক্রম হয়েছে সেগুলোর সুবিধাভোগী শুধু আওয়ামীলীগ নয়। এসকল উন্নয়নের সুবিধা বিএনপি, জামাত ও ভোগ করছে।