• শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৪ ১৪২৯

  • || ০৪ রজব ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর শাসনামল নিয়ে গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী ৬৯’র গণঅভ্যুত্থানে শহীদের রক্ত বৃথা যায়নি: রাষ্ট্রপতি অপশাসনের বিরুদ্ধে ৬৯’র গণঅভ্যুত্থান অনুপ্রেরণার: প্রধানমন্ত্রী বৃহত্তর বৈশ্বিক সহায়তার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর আমাদের পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ: প্রধানমন্ত্রী

পটুয়াখালীর মির্জাগঞ্জে সংসদ সদস্যর কম্বল বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন পটুয়াখালী সংরক্ষিত আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।

শনিবার  (২১ জানুয়ারি) সকাল ১১টায় মির্জাগঞ্জ উপজেলার আওয়ামীলীগ কার্যালয়ে সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেনের  উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ছয়শত কম্বল বিতরণ করেন ।

মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আতাহার  উদ্দিন আহমেদের  সভাপতিত্বে  উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কাজী হালিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সংসদ সদস্য পটুয়াখালী ৩  কাজী কানিজ সুলতানা হেলেন, বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন   উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক  সুবল দেবনাথ সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

এসময় সংসদ সদস্য তার বক্তব্য বলেন, আমি এসেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা বলতে। তিনি আমাদের দক্ষিণ অঞ্চলে বিশেষ করে পটুয়াখালীতে যে অভুত পূর্ব উন্নয়ন করে যাচ্ছে সেটা আপনাদের মাঝে তুলে ধরতে। সামনে নির্বাচন প্রধানমন্ত্রী এইসকল উন্নয়নের কথা মানুষের দারে দারে গিয়ে আপনার আমার তুলে ধরতে হবে। প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের মধ্যে রাস্তাঘাট থেকে শুরু করে যতোগুলো কার্যক্রম হয়েছে সেগুলোর সুবিধাভোগী শুধু আওয়ামীলীগ নয়। এসকল উন্নয়নের সুবিধা বিএনপি, জামাত ও ভোগ করছে।