• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

প্রধানমন্ত্রী স্মার্ট শিক্ষানীতি বাস্তবায়ন করেছেন- আ স ম ফিরোজ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ ১৯৬২ সালে হামিদুর রহমান শিক্ষা কমিশনের গণবিরোধী শিক্ষা নীতির বিরুদ্ধে আন্দোলন করে সফলতা পায়নি ছাত্র শিক্ষকরা। কিন্তু ১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে তা বাস্তবায়ন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার দেশ ও জনগনের পরিপন্থি কোন কাজ করেনা। প্রধানমন্ত্রী জনগনের কথা ভাবেন বলেই নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। পটুয়াখালীর বাউফলে ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা কলেজের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আসম ফিরোজ এমপি।

সোমবার বেলা ১২ টায় কলেজ সভাপতি আনিচুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মো. আবু জাফর, সহকারী কমিশনার ভূমি প্রতিক কুন্ড, দশমিনা উপজেলা ডা. ডলি আকবর মহিলা কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মো. আলাউদ্দিন ও সাংবাদিক অহিদুজ্জামান ডিউক। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গভর্নিং বডির সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন, বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম খান প্রমূখ।  

নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে সাবেক চীফ আ স ম ফিরোজ এমপি আরো বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, ভরসার প্রতীক, আস্থার প্রতীক, জীবনমান উন্নয়নের প্রতীক, শিক্ষা আধুনিকরণ এর প্রতীক। আগামী সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে উন্নয়নের রূপকার, স্মার্ট বাংলাদেশের নির্মাতা, সফল ও জনপ্রিয় নেত্রী, মানবতার কান্ডারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নত থেকে উন্নততর বাংলাদেশে গড়তে শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে।