• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

প্রধানমন্ত্রী স্মার্ট শিক্ষানীতি বাস্তবায়ন করেছেন- আ স ম ফিরোজ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ ১৯৬২ সালে হামিদুর রহমান শিক্ষা কমিশনের গণবিরোধী শিক্ষা নীতির বিরুদ্ধে আন্দোলন করে সফলতা পায়নি ছাত্র শিক্ষকরা। কিন্তু ১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে তা বাস্তবায়ন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার দেশ ও জনগনের পরিপন্থি কোন কাজ করেনা। প্রধানমন্ত্রী জনগনের কথা ভাবেন বলেই নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। পটুয়াখালীর বাউফলে ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা কলেজের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আসম ফিরোজ এমপি।

সোমবার বেলা ১২ টায় কলেজ সভাপতি আনিচুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মো. আবু জাফর, সহকারী কমিশনার ভূমি প্রতিক কুন্ড, দশমিনা উপজেলা ডা. ডলি আকবর মহিলা কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মো. আলাউদ্দিন ও সাংবাদিক অহিদুজ্জামান ডিউক। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গভর্নিং বডির সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন, বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম খান প্রমূখ।  

নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে সাবেক চীফ আ স ম ফিরোজ এমপি আরো বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, ভরসার প্রতীক, আস্থার প্রতীক, জীবনমান উন্নয়নের প্রতীক, শিক্ষা আধুনিকরণ এর প্রতীক। আগামী সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে উন্নয়নের রূপকার, স্মার্ট বাংলাদেশের নির্মাতা, সফল ও জনপ্রিয় নেত্রী, মানবতার কান্ডারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নত থেকে উন্নততর বাংলাদেশে গড়তে শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে।