• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

পটুয়াখালীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৭ নভেম্বর ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ বিএনপি-জামায়াতের দেশ বিরোধী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পটুয়াখালীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে দুমকি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পাগলার মোড় এলাকায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন। দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মোঃ হাফিজুর রহমান সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

বক্তারা বলেন বিএনপি জামাত দেশে যে নৈরাজ্য সৃষ্টি করছে তার মূল্য দিতে হবে। ইতিমধ্যে তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। সেটি বুঝতে পেরে নির্বাচন বানচালের প্রকৃয়া শুরু করেছেন। এসব জ্বালাও পোড়াও করে নির্বাচন বন্ধ করা যাবেনা। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন তাই জনসাধারন আবারো উন্নয়নের প্রতিক নৌকাকে বেছে নেবে। এর আগে মোটরসাইকেল মহড়া ও শান্তি মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করতে নানা ফন্দি ফিকির করছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। দেশের বৈপ্লবিক উন্নয়ন বাধাগ্রস্থ করতে মরিয়া হয়েছে উঠেছে। ঐক্যবব্ধ হয়ে এদের প্রতিহত করতে হবে। দেশকে এগিয়ে নিতে উন্ননের প্রতীক নৌকাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশের উন্নয়ন, মানুষের জীবনমান উন্নয়নে এর কোন বিকল্প নেই।