• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

মসজিদের সেপটিক ট্যাংকে মিলল মাদরাসাছাত্রের মরদেহ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩  

পটুয়াখালীর বাউফল উপজেলায় একটি মসজিদের সেপটিক ট্যাংক থেকে আতিকুর রহমান নামে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরেক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।
শনিবার রাত ১০টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাকডাল গ্রামের মসজিদের সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ১১ বছরের আতিকুর বাউফলের ফজলুর রহমান রাহিমিয়া দারুল উলুম নুরানি হাফেজিয়া মাদরাসার হেফজ শাখার শিক্ষার্থী ছিল। সে বরিশালের বাকেরগঞ্জের দুর্গাপাশা ইউনিয়নের মধ্য জিরাইল গ্রামের মো. সরোয়ার সরদারের ছেলে।

আতিকুরের মামা হাসান মাহামুদ বলেন, ‌প্রায় তিন বছর ধরে ওই মাদরাসায় পড়াশোনা করে আসছে আতিকুর। মাদরাসার ছাত্রাবাসে থাকতো সে। শনিবার বিকেলে মাদরাসা থেকে জানানো হয়, শুক্রবার রাতের কোনো এক সময়ে আতিকুর মাদরাসা থেকে পালিয়েছে। পরে আমরা এসে অনেক খোঁজাখুঁজি করি। একপর্যায়ে মাদরাসার এক শিক্ষার্থীর অসংলগ্ন কথাবার্তা শুনে সন্দেহ হয়।

তখন তাকে চাপ দিলে সন্ধ্যার দিকে মাদরাসা থেকে প্রায় ২০০ মিটার দূরে ফজলুর রহমান মুন্সি বাড়ি জামে মসজিদের শৌচাগারের সেপটিক ট্যাংক দেখিয়ে দেয়। সেখানে আতিকুরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেই। রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাদরাসার এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

বাউফল থানার ওসি এটিএম আরিচুল হক বলেন, শিশুটিকে হত্যা করে মরদেহ সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখা হয়েছে। হত্যাকারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত কিনা, জানতে মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।