• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

ছাত্রদল নেতার মাদকসেবন ও অন্তরঙ্গ ছবি ভাইরাল

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ মে ২০২০  

বরিশালের বানারীপাড়ায় উদয়কাঠিতে ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তরিকের মাদক সেবন ও এক নারীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় আসলাম মাঝি (২৪) নামের এক যুবককে পিটিয়ে আহত করা হয়েছে।

 

বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আসলাম মাঝি শনিবার রাতে অভিযোগ করেন উদয়কাঠির দুলাল তালুকদারের ছেলে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও ইউনিয়ন ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তরিকের মাদক সেবন ও এক নারীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সম্প্রতি ফেসবুকে ভাইরাল হয়। 

 

এ অভিযোগে শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে উদয়কাঠি ইউনিয়ন পরিষদের সামনে আসলাম মাঝিকে একা পেয়ে তরিক লাঠি দিয়ে বেধরক পিটিয়ে আহত করে। এতে তার মাথা ফেটে যাওয়া সহ হাত ও শরীরের বিভিন্ন স্থানে থেতলে যায় এবং জখমের সৃষ্টি হয়। 

 

এসময় আসলাম মাঝির পানের বরজ ও ঘরে আগুন দিয়ে পরিবারের সবাইকে পুড়িয়ে হত্যা এবং বরজ নষ্ট করে দেওয়ার হুমকি দেয়া হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

এ ব্যপারে তরিকুল ইসলাম তরিককে আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।