• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

‘ত্রাণ চুরিসহ নানান অপরাধে যারা গ্রেফতার হচ্ছেন, তাদের পরিচয় -তারা অপরাধী। আর অপরাধীকে গ্রেফতার করা হচ্ছে, বিএনপির কোনো নেতা-কর্মী নয়’। আজ রোববার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন। 

বিএনপি নেতা-কর্মীদের ধরে সরকার নাকি জেল ভর্তি করছে- বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপির কোনো শীর্ষ নেতা কিংবা কেন্দ্রীয় কমিটির ৫৯২ সদস্যের কোন নেতা এখন জেলে আছে? ত্রাণ চুরিসহ নানান অপরাধে যারা গ্রেফতার হচ্ছেন, তাদের পরিচয় -তারা অপরাধী।  সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা জড়িত আছেন তাদের পরিচয়- তারা অপরাধী। সরকার নিজেদের লোকদের কাউকেও এ ব্যাপারে ছাড় দিচ্ছে না। 

সেতুমন্ত্রী বলেন, এই সংকটের সময় ত্রাণে অনিয়ম, মজুতকারী, আত্মসাৎ ও সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা জড়িত, তাদের গ্রেফতারে এরইমধ্যে নির্দেশ দেয়া হয়েছে। এদের মধ্যে অনেকেই এখন জেলে আছেন। বিএনপির চিহ্নিত অপরাধী ছাড়া উল্লেখযোগ্য কোনো নেতা গ্রেফতার হয়েছেন কিনা, এ সময় মির্জা ফখরুল কাছে জানতে চান ওবায়দুল কাদের।