• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

কোনো এজেন্ট বের করা হয়নি, বিএনপির হামলা ‘পরিকল্পিত’: আ.লীগ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২১  

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনকে ‘প্রশ্নবিদ্ধ’ করতে বিএনপি ‘পরিকল্পিতভাবে বিভিন্ন কেন্দ্রে হামলা করছে’ বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ।  

বুধবার দুপুরে নগরীর বহদ্দারহাটে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

রেজাউলের প্রধান নির্বাচনী এজেন্ট ও নগর আওয়ামী লীগের সহসভাপতি ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল অভিযোগ করে বলেন, ভোটের মাঠে ‘বিএনপির হামলায়’ তাদের তিন কর্মী আহত হয়েছেন।

বুধবার সকাল ৮টায় চট্টগ্রামের ৭৩৫টি কেন্দ্রে ভোট শুরুর পর বিভিন্ন ওয়ার্ড থেকে বিক্ষিপ্ত সংঘাতের খবর আসতে থাকে।

বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন সকাল থেকেই অভিযোগ করছেন, তার এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। এর জবাবে সংবাদ সম্মেলনে নগর আওয়ামী লীগ নেতা বাবুল বলেন, সকাল থেকেই কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের দীর্ঘ সারি ছিল। তারা ভোটাধিকার প্রয়োগ করতে পেরে গৌরবান্বিত বোধ করছেন। তারা নিজের ভোট নিজেই দিয়েছেন।

ভোটকেন্দ্রে ভোটারদের লম্বা লাইন দেখে বিএনপি ‘ভীতসন্ত্রস্ত’ হয়ে বহিরাগতদের নিয়ে বিভিন্ন কেন্দ্রে ‘পরিকল্পিতভাবে হামলা করছে’ বলেও অভিযোগ করেন ইব্রাহিম হোসেন বাবুল।

এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ নেতা বাবুল বলেন, কোনো কেন্দ্রে বিএনপির কাউকে ‘হয়রানি করা হয়নি’।

বিএনপি নির্বাচনকে ‘প্রশ্নবিদ্ধ করছে’ মন্তব্য করে তিনি বলেন, অগ্নিসন্ত্রাসের কারণে বিএনপির জনভিত্তি নেই। তারা নির্বাচনী প্রচার-প্রচারণা চালায়। কিন্তু ভোটের দিন মাঠে থাকে না। এটি তাদের কৌশল। 

বাবুল ছাড়াও নগর আওয়ামী লীগের নেতারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।