• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

ক্যারিয়ারের ৭০০তম গোলের মাইলফলক স্পর্শ করলো লিওনেল মেসি

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১ জুলাই ২০২০  

মঙ্গলবার রাতে ক্যারিয়ারের ৭০০তম গোলের মাইলফলক স্পর্শ করেছেন লিওনেল মেসি। অবশ্য অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে গোল করেও দলকে জেতাতে পারেননি তিনি। ২-২ গোলে ড্র হওয়া ম্যাচে শিরোপা স্বপ্নে বড় ধাক্কা খেয়েছে বার্সেলোনা। 

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে টেবিলের শীর্ষে ওঠার লক্ষ্যে অ্যাথলেটিকো মাদ্রিদের মুখোমুখি হয় বার্সেলোনা। ম্যাচের শুরুতেই মেসির কর্নার কিক থেকে অ্যাথলেটিকোর ফরোয়ার্ড ডিয়াগো কস্তার গায়ে বল লেগে আত্মঘাতী গোল হয়।

কিছুক্ষণ পর নিজের ভুল শোধরানোর সুযোগ পান কস্তা। তার পেনাল্টি শটটি আটকে দিয়েছিলেন বার্সা গোলরক্ষক মার্ক টের স্টেগেন। কিন্তু ভিডিও অ্যাসিসেন্ট রেফারি (ভিএআর) শেষ পর্যন্ত সেটি বাতিল করে। এবার স্পট কিক থেকে দলকে সমতায় ফেরান সাউল নিগুয়েজ। 

প্রথমার্ধ শেষে ১-১ গোলের সমতায় মাঠ ছাড়ে দুই দল। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে পেনাল্টি পায় বার্সা। নেলসন সেমেডোকে বক্সে ফেলে দেন অ্যাথলেটিকোর ডিফেন্ডার ফেলিক্স। জান অবলাককে বোকা বানিয়ে পানেনকা শটের মাধ্যমে ক্যারিয়ারের ৭০০তম গোল তুলে নেন মেসি।

ম্যাচের ৬২ মিনিটে আবারো পেনাল্টি পায় অ্যাথলেটিকো। তবে এবারের সিদ্ধান্তটি যথেষ্ট বিতর্কিত ছিল। এসবে মাথা না ঘামিয়ে দলের ও নিজের দ্বিতীয় গোল তুলে নেন সাউল। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগ করেই মাঠ ছাড়ে দুই দল।

এই নিয়ে লা লিগায় টানা তিন ম্যাচে পয়েন্ট ভাগ করলো বার্সেলোনা। একইসঙ্গে চলতি লিগে ৩৩ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে নেমে এলো বার্সা। সমান সংখ্যক ম্যাচ খেলে তৃতীয় স্থানে থাকা অ্যাথলেটিকোর পয়েন্ট ৫৯। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ৭১ পয়েন্টে শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।