• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

বঙ্গমাতার জন্মদিনে পটুয়াখালীতে সেলাই মেশিন বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯০তম জন্মবাষিকী উদযাপন উপলক্ষ্যে পটুয়াখালীতে আলোচনা সভা ও দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী। 

সভায় সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামীলীগ সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক আব্দুল মান্নান, সিভিল সার্জন মোঃ জাহাঙ্গীর আলম শিপন, পৌর মেয়র, উপজেলা চেয়াম্যানসহ বিভন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, সুশিল সমাজের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন। 

সভায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর বর্নাঢ্য কর্মময় জীবন ও তার মহানুভবতা সম্পর্কে আলোচনা করা হয়। পরে জেলার ৮ উপজেলার ৪৮ জন সুবিধাভাগী দুস্থ: মহিলাকে সেলাই মেশিন ও ২০ জনকে ২ হাজার টাকা করে অনুদান বিতরণ করা হয়।